সৌভাগ্য বৃদ্ধি ও ধনবৃদ্ধি

সৌভাগ্য বৃদ্ধি ও ধনবৃদ্ধিঃ

প্যাঁচা ধরে তাকে খাঁচায় ভরে সেই খাঁচা নদীর ধারে রেখে স্নান করাবে এবং নিজেও স্নান করবে। তারপর প্যাঁচার ডানা থেকে দু’টি পালক তুলে নিয়ে প্যাঁচাটিকে উড়িয়ে দেবে। এই ক্রিয়াটি ভিজে কাপড় পরেই করতে হবে। ডানা থেকে তুলে নেওয়া পাখা দুটি সামনে রেখে, পূর্বদিকে মুখ করে সুখাসনে বসবে। তারপর নিম্নোলিখিত মন্ত্র সওয়া লক্ষ ১,২৫,000 (এক লক্ষ পঁচিশ হাজার) বার জপ করবে। প্রতিবার মন্ত্রোচ্চারণের পর পাখা দুটি নদীর জলে ডুবিয়ে তার দ্বারা নিজের মাথায় জল ছিটাবে। মন্ত্র নিম্ন প্রকার-

মন্ত্র-ওঁ নমো উলুক বাহিনী বিষ্ঞুপ্রিয়া ভগবতী লক্ষ্মী দেবী মম দুর্ভাগ্য নাশনং এবম্ সৌভাগ্য বৃদ্ধি কুরু কুরু কুরু শ্রাং শ্রীং শ্রুং শ্রৈং শ্রৌং ফট্ স্বাহা।

যখন জপ পূর্ণ হয়ে যাবে তখন পাখা দুটি ডান হাতে নিয়ে ফিরে আসবে। ঘরে ফিরে ধূপ, প্রদীপ, চন্দন, চাউল, পুষ্পাদি দ্বারা পালক দু’টির পূজা করবে। তারপর পাখা দুটি একটি তাবিজে ভরে ওতে হলদে রঙের সুতা পরিয়ে তাবিজকে নিজের বাহুতে ধারণ করে নিতে হবে।

প্রতিদিন তাবিজটিকে ধূপ প্রভৃতির দ্বারা পূজা করে পূর্বোক্ত মন্ত্র ১১০৮ (এক হাজার একশত আট) সংখ্যায় জপ করতে থাকবে। তিন মাস পর্যন্ত এই ক্রিয়াটি কতে থাকলে দুর্ভাগ্য নাশ হয় ও ধনৈশ্বর্য্য বৃদ্ধি হতে থাকে। এই প্রয়োগ যোগ্য গুরুর নির্দেশেই করবে।

You may also like...

error: Content is protected !!